কামুক ও প্রেমিক
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

দেহ বলয়ে যে যৌবন আবদ্ধ থাকে
তাতে নিমগ্ন হয় কামুক,
মন বলয়ে যে যৌবন আবদ্ধ থাকে
তাতে নিমগ্ন হয় প্রেমিক।
তাই ভালবাসা এই শব্দটি
কামুকের কাছে দৈহিক আনন্দের স্বরুপ,
প্রেমিকের কাছে, মনে প্রেমের প্লাবন।

একজন প্রেমিকই জানে ভালবাসা শুধু কামে নয়
ভালবাসা মন জয়ে প্রেমময় হয়।
তাই পৃথিবীর সব ভালবাসার অধিকার শুধু প্রেমিকের।

একজন প্রেমিক
সে কামুক প্রেমিক উভচর,
একজন কামুক
সে মাংস খেকো পাগলা কুকুর।

২৬/০৯/২০১৩
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।